মামুনুল হকের মুক্তির দাবিতে এবার মাঠের কর্মসূচিতে খেলাফত মজলিস

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী আগামী ২০ জানুয়ারি বৃহস্পতিবার সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হক, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমীসহ সকল নেতৃবৃন্দের মুক্তির দাবীতে দেশব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করার জন্য দেশবাসী ও দলীয় নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, ইতিপূর্বে প্রেসিডেন্ট এর সাথে সাক্ষাত করে নির্বাচন কমিশন গঠনে আইন প্রণয়নের প্রস্তাব করা হয়েছিল কিন্তু এখন পর্যন্ত কোনো আইন প্রনয়ন করা হয়নি। সুতরাং নির্বাচন কমিশন গঠনে সুনির্দিষ্ট আইন প্রণয়ন করে তা বাস্তবায়ন করুন। তিনি আরও বলেন, নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম অনেক হলেও কৃষক তার উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পাচ্ছে না। এতে কৃষকরা কৃষি উৎপাদনে উৎসাহ হারিয়ে ফেলতে পারে। তাই কৃষক যাতে ন্যায্য মূল্য পায় এজন্য সরকারকে কার্যকরী প্রদক্ষেপ নিতে হবে। তিনি করোনা মহামারী ওমিক্রন থেকে বাঁচতে বেশি বেশি দুআ ইসতেগফার করার জন্য উদাত্ত আহ্বান জানান ।

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আব্দুল অজিজ এর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী, যুগ্মমহাসচিব মুফতি শরাফত হোসাইন, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আবুল হাসানাত জালালী, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশিদ ভূঁইয়া, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, সহ-সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরিফ হোসাইন, কেন্দ্রীয় সদস্য মাওলানা জসিম উদ্দিন , মুহাম্মদ সাহাবুদ্দিন, মাওলানা রুহুল আমীন খান, মাওলানা আব্দুল মুমিন প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ

নির্বাচন কমিশন নিয়োগ বিল সংসদে উঠছে রোববার

নূর নিউজ

ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী ঐক্যজোটের দুই নেতার জয়

নূর নিউজ

বিএনপির ৪৮ ঘণ্টার অবরোধ শুরু কাল

নূর নিউজ