হত্যাকান্ডের ৫দিন অতিবিাহিত হলেও খুনিরা ধরাছোয়ার বাইরে, হাফেজ রেজাউল করীমের খুনিদের দ্রুত গ্রেফতার করে ওলামায়ে কেরামের হৃদয়ে রক্তক্ষরণ বন্ধ করুন: জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী, সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান এক বিবৃতিতে যাত্রাবাড়ী মাদরাসার ছাত্র হাফেজ রেজাউল করীমের হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, হাফেজ রেজাউল করীমের খুনিদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর মাস্তি দিতে হবে। মাদরাসার নিরীহ নিরাপরাধ ছাত্র হাফেজ রেজাউলকে হত্যার দায় আওয়ামী লীগ কোনভাবেই এড়াতে পারে না। অবিলম্বে দোষীদের গ্রেফতার এবং কঠোর শাস্তির ব্যবস্থা করে ওলামায়ে কেরামের হৃদয়ে রক্তক্ষরণ বন্ধে ব্যবস্থা নিন।

নেতৃদ্বয় বলেন, গত পরশু (২৮ জুলাই ২০২৩ শুক্রবার) বাইতুল মোকাররম দক্ষিণ প্রাঙ্গনে অনুষ্ঠিত সরকার দলীয় কথিত শান্তি সমাবেশের বলি হয়ে হাফেজ রেজাউল খুন হয়। ব্যক্তিগত প্রয়োজনে বায়তুল মোকাররম এসেছিলেন রেজাউল। সে কোন রাজনৈতিক দলের কর্মী ছিলেন না। কথিত শান্তি সমাবেশের আয়োজক যুবলীগ-ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সন্ত্রাসীরা হাফেজ রেজাউলকে রাজপথে নির্মমভাবে খুন করেছে। এই খুনের সঙ্গে কারা জড়িত আওয়ামী লীগের শীর্ষ নেতারা নিশ্চয় তা জানেন।

অতএব, রেজাউলের খুনীদেরক গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। নয়তো গোটা বাংলাদেশের ইসলামপন্থী ছাত্র-জনতা তীব্র আন্দোলন গড়ে তুললে সরকারের জন্য তা সুখকর হবে না।

 

মুফতি রফিকুন্নবী হক্কানী

কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক

০১৭২৫০৫০২৪৫

এ জাতীয় আরো সংবাদ

পদ্মা সেতুতে ধাক্কা, তদন্ত করবে সেনাবাহিনী

নূর নিউজ

আমি কখনোই ভোট কারচুপির মাধ্যমে ক্ষমতায় আসতে চাই না

নূর নিউজ

সাগরে নিম্নচাপ, ‘শক্তিশালী’ ঘূর্ণিঝড় হতে পারে

নূর নিউজ